হঠাৎ করে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় শহরবাসী বিড়ম্বনায়

ঢাকার আমিনবাজার এলাকায় সওজের উন্নয়নকাজের কারণে তিতাসের গ্যাস পাইপলাইনে লিকেজ বা ছিদ্র দেখা দেয়। বড় ধরনের দুর্ঘটনার ঝুঁকি তৈরি হওয়ায় ওই পাইপলাইনে গ্যাসের সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। এতে রাজধানী ঢাকা ও সাভারের বেশ কিছু এলাকার মানুষ দিনভর চুলা জ্বালাতে পারেননি। তবে তিতাস বলছে রাত ৯টার পর গ্যাসের সরবরাহ স্বাভাবিক হতে পারে।

এ ঘটনায় গ্রাহকের কাছে দুঃখ প্রকাশ করে তিতাস এক বিজ্ঞপ্তিতে জানায়, সওজের কাজে তিতাসের পাইপলাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় মোহাম্মদপুর, ধানমন্ডি, হাজারীবাগ, মিরপুর, গ্রিন রোডসহ বিভিন্ন এলাকায় গ্যাসের সরবরাহ বিঘ্নিত হয়।

এদিকে দিনভর গ্যাস না থাকায় বিপাকে পড়েন রাজধানীর বেশ কিছু এলাকার মানুষ। দিনভর যেসব এলাকায় গ্যাসের সরবরাহ স্বাভাবিক ছিল না বা একেবারেই গ্যাসের সরবরাহ বন্ধ ছিল, সেসব এলাকার বাসিন্দারা বিভিন্ন রেস্তোরাঁ থেকে খাবার সংগ্রহ করেন। এতে স্থানীয় রেস্তোরাঁগুলোতে হঠাৎই ক্রেতার চাপ বেড়ে যায়। খাবার সরবরাহ করতে হিমশিম খান ব্যবসায়ীরা। এই বিষয়ে ধানমন্ডির এক বাসিন্দা রোকেয়া আলম মুঠোফোনে জানান, আমি ১০টায় রান্না করতে গিয়ে দেখি গ্যাস নেই, এই এলাকায় এতবছর ধরে আছি কিন্তু গ্যাস না থাকার এমন সমস্যায় পড়িনি। এই বিষয়ে গতকাল কোন ঘোষনাও দেয়নি মাইকে, কি হয়েছে বুঝতে পারছি না।

Sharing is caring!

Related Articles

Back to top button