কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৩০ লিটার দুধ ধ্বংস

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পচাবাসি খাবার রাখায় একটি হোটেলকে ১০ হাজার টাকা জরিমানা, পণ্য তালিকা না টাঙানোয় দুটি দোকানকে এক হাজার টাকা জরিমানা এবং ভেজাল দেওয়ায় ৩০ লিটার দুধ ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, গতকাল সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান পৌরসদর বাজারে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় পাটমহালে অবস্থিত নিরিবিলি হোটেলে বাসি ও পচা খাবার রাখার দায়ে মালিক সজল কুমার সরকারকে ১০ হাজার টাকা, কাঁচা বাজার মহালে মূল্য তালিকা না রাখায় সবজি দোকানি শাহজাহানের কাছ থেকে ৫০০ ও নজরুল ইসলামের কাছ থেকে ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। এ ছাড়া দুধমহালে অভিযান চালিয়ে ল্যাকটোমিটার যন্ত্রের মাধ্যমে পরীক্ষা করে দুধে ভেজাল পাওয়ায় জনসম্মুখে ৩০ লিটার দুধ ফেলে দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোকলেছুর রহমান বলেন, রমজান মাসে বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। তা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন সহযোগী স্যানিটারি ইন্সপেক্টর মো. মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসের সার্টিফিকেট সহকারী মো. আলিম উদ্দিন ও পাকুন্দিয়া থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম প্রমুখ।

Sharing is caring!

Related Articles

Back to top button